জামালপুর অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সোসাইটির মতবিনিময় সভা অনুষ্ঠিত। শাহীন জেলা প্রতিনিধি:- অসকস-বাংলাদেশ
জামালপুর অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সোসাইটির মতবিনিময় সভা অনুষ্ঠিত। শাহীন জেলা প্রতিনিধি:- অসকস-বাংলাদেশ

জামালপুর অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সোসাইটির মতবিনিময় সভা অনুষ্ঠিত। শাহীন জেলা প্রতিনিধি:- অসকস-বাংলাদেশ

জামালপুর অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সোসাইটির মতবিনিময় সভা অনুষ্ঠিত।

শাহীন জেলা প্রতিনিধি:- অসকস-বাংলাদে (অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সোসাইটির) জামালপুর জেলা শাখা কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় জামালপুর সদর মুন্সিপাড়া অস্থায়ী কার্যালয়ে।

উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, অসকস-বাংলাদেশ জামালপুর জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সার্জেন্ট অবঃ আবু শামা অর্ডন্যান্স,,।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চীফ পেটি অফিসার কবিরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম সংগঠনিক সম্পাদক, আনোয়ার হোসেন কাজল,
সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন।
সাধারণ সম্পাদক জেলা শাখা ও কেন্দ্রীয় যুগ্ন পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক আতাউর রহমান,,।

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন আরওজি ১(অবঃ) শাহিনুর রহমান সাংগঠনিক সম্পাদক জেলা শাখা ও যুগ্ম তথ্য বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় কমিটি।
বকশীগঞ্জ উপজেলা শাখার সভাপতি জহুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম সহ অনেকেই বক্তব্য রাখেন এবং রেশন, সপরিবারে চিকিৎসা সহ মৌলিক অধিকারের ব্যাপারে সবাই ঐক্য মত প্রকাশ করে বলেন জরুরী ভিত্তিতে দাবী সমূহ বাস্তবায়নের জন্য সরকারের সর্বোচ্চ মহলের দৃষ্টি আকর্ষণ করেন।
সংগঠনের জেলা শাখার সভাপতি তার বক্তব্য বলেন রেশন সহ মৌলিক বিষয় গুলি সর্বোচ্চ কর্তৃপক্ষের গোচেরীভূত হয়েছে এবং কার্যক্রম চলমান আছে ও খুব সহসাই ভালো কিছু জানতে পারব বলে আমরা আশা করছি।

কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় এবং জেলা শাখার সভাপতির বাবা মরহুম আব্দুল জলিল,, মরহুম সিরাজুল ইসলাম(সাবেক সহসভাপতি জেলা শাখা)সহ মৃতবরণকারী সকল সহযোদ্ধা বৃন্দ এবং মুসলিম উম্মার সবার জন্য দোয়া প্রার্থনা করা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয় সফরে এসেছে ভারতের আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই সদস্যবিশিষ্ট এক প্রতিনিধিদল।
মঙ্গলবার(১৪মে) সফরকারী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি সায়েন্স অনুষদের অধিকর্তা অধ্যাপক বিবেক নন্দ সাইকিয়ার নেতৃত্বে এই প্রতিনিধিদল সকাল ১১টায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলামের সাথে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনস্থ কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এসময় তাঁরা নিজ নিজ বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা সংশ্লিষ্ট বিষয় ও উভয় বিশ^বিদ্যালয়ের মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে সহযোগিতা সম্প্রসারণের বিষয়ে আলোচনা করেন। আগামীতে পারস্পরিক সহযোগিতার লক্ষ্যে আরো আলোচনা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অন্যদের মধ্যে প্রতিনিধিদলের অপর সদস্য ভেটেরিনারি ক্লিনিক্যাল কমপ্লেক্সের পরিচালক অধ্যাপক ভূপেন শর্মা, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের অধিকর্তা অধ্যাপক কে এম মোজাফফর হোসেন, রাবি জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রণব কুমার পান্ডে, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ কাউসার হোসেন, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের উপ-প্রধান ভেটেরিনারি অফিসার ডা. মো. হেমায়েতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

রাবি সফরে আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদল

র‌্যাবের চৌকস অভিযানে জীপসহ প্রায় ১১ হাজার ইয়াবার চালান আটক

জামালপুর হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে জেলার সানন্দবাড়ী তে থমথমে অবস্থা বিরাজমান।

error: আপনি নিউজ চুরি করার চেষ্টা করছেন। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৬৭৪৪৪৩৩৩
%d